rench forward Kylian Mbappe
Photo Credit: Twitter/PSG

নেইমার কিক-অফ নেন এবং পিএসজি মিডফিল্ডার মার্কো ভেরাত্তির কাছে বল পাস করেন এবং তিনি আবার ব্রাজিলিয়ানের কাছে ফেরত দেন। নেইমার তারপরে লিওনেল মেসির জন্য বল পাস করেন যিনি পিএসজির অর্ধেকের ভিতর থেকে একটি দীর্ঘ পাস প্রদান করেন এমবাপ্পেকে। এরপর তিনি তার ডান পায়ে গোলরক্ষক লিও জার্দিমকে পরাস্ত করে ৮ সেকেন্ডের মাথায় লিলের জালে বল জড়িয়ে পিএসজিকে ১-০ গোলের লিড এনে দেন।

লিগ ওয়ানের ইতিহাসে এই গোলের মাধ্যমে দ্রুততম গোল করার রেকর্ড গড়েন ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। এমবাপ্পের হ্যাটট্রিক, নেইমারের জোড়া গোল এবং মেসি, হাকিমির গোলে রোববার রাতে লিলে’কে ৭-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে পিএসজি।

এরপর ২৭ মিনিটে দলের হয়ে গোল করে ব্যবধান দ্বিগুন করেন লিওনেল মেসি। এরপর ৩৯তম মিনিটে আশ্রাফ হাকিমির তৃতীয় গোল। ৪ মিনিট পরে মেসির বাড়ানো বল লিলের জালে জড়িয়ে দলের চুতর্থ গোল করেন নেইমার।

বিরতির পর আবারো ৫২তম মিনিটেই হাকিমির পাস থেকে গোল করে পিএসজিকে ৫-০ গোলের লিড এনে দেন নেইমার। তবে ২ মিনিট পর পিএসজির জালে বল জড়িয়ে একটি গোল শোধ করেন লিলের মিডফিল্ডার জোনাথান বোম্বা।

৬৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন এমবাপ্পে। এরপর ৮৭ মিনিটে নেইমার করেন এসিস্টে তৃতীয় গোল করে হ্যাটট্রিক পূরন করেন এমবাপ্পে।

এভাবেই ৭-১ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এই জয় টানা তিন ম্যাচ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকল গালতিয়ারের শিষ্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here