psg vs all star 11

সারা বিশ্ব অপেক্ষায় আছে মেসি ও রোনাদোর খেলা দেখার জন্য। খেলাটি হবে পিএসজি বনাম সৌদি আরবের দুই ক্লাব আল-নাসর ও আল হিলালের সম্মিলিত দল। দলটির নাম দেওয়া হয়েছে সৌদি অল-স্টার একাদশ বা ইলেভেন। (Paris Saint Germain (PSG) vs All-Star XI (Riyadh XI)

এর আগে ২০২০ সালের ডিসেম্বরে চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাস এবং বার্সেলোনার মুখোমুখি হওয়ার পর এই প্রথমবারের মতো দুই তারকা একে অপরের বিরুদ্ধে খেলবেন। আগামি বৃহস্পতিবার বাংলাদেশ সময় ১১টায় সৌদি আরবের বাদশাহ ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে এই দুই দল।

খেলার আরও খবরঃ

৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকার সৌদি আরবে এটাই হবে তার প্রথম খেলা এবং সেটা হবে পিএসজির লিওনেল মেসি, এমবাপ্পে এবং নেইমারের বিপক্ষে। যদিও রোনালদো জানুয়ারী মাসের প্রথম সপ্তাহে সৌদি আরবের আল নাসরে ক্লাবে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু লিগের বিদেশী খেলোয়াড়দের নিবন্ধন করার নিয়মের কারণে তাকে দেরিতে নিবন্ধিত করা হয়েছিল।

এছাড়াও, ২০২২ সালে রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে থাকার সময় এভারটনের বিপক্ষে ১-০ গোলে পরাজয়ের পর ড্রেসিংরুমে ফেরার পথে এক এভারটনভক্ত মুঠোফোনে তাঁর সঙ্গে সেলফি তোলার চেষ্টা করলে হাতে চাপড় দিলে ফোনটি পড়ে যায়। এই কারনে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন রোনালদোর উপর দুই ম্যাচের জন্য নিষেধাজ্ঞা জারি করেন। তবে, সবকিছু ঠিক থাকলে আগামি ২২শে জানুয়ারি মাসে আল-নাসর ক্লাবে তার অভিষেক হবে।

এখন প্রশ্ন হচ্ছে এই খেলার জন্য কতটাকা পাবে পিএসজি? ফরাসি পত্রিকা মার্কার মতে, এ ম্যাচের জন্য ১০ মিলিয়ন ইউরো পাবে ফরাসি চ্যাম্পিয়নরা। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ হলো ১১২ কোটি ৬৮ লাখ টাকার বেশি। এছাড়াও প্যারিস সেন্ট জার্মেই রিয়াদে খেলা সম্প্রচারের মাধ্যমেও অর্থ উপার্জন করবে।

ক্রিশ্চিয়ানো রোনালদো অধিনায়ক: এদিকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে তার ক্লাব আল নাসর লিওনেল মেসির ক্লাব পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে অধিনায়ক করেছে। সৌদি জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির চেয়ারম্যান তুর্কি আল-শেখ সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা দিয়েছেন এবং অধিনায়কের আর্মব্যান্ড পরা রোনালদোর একটি ভিডিও শেয়ার করেছেন।

কিভাবে এবং কোন টিভি চ্যানেলে দেখা দেখা যাবে পিএসজি বনাম সৌদি অল-স্টার একাদশ: পিএসজি বনাম সৌদি অল-স্টার একাদশ (মেসি বনাম রোনালদো) ম্যাচটি BeIN স্পোর্টসের মাধ্যমে দেখা যাবে এবং পিএসজির অফিসিয়াল ইউটিউব চ্যানেল, পিএসজি টিভি ওয়েবসাইট (পিএসজিটিভি) এবং পিএসজির অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেলে সরাসরি সম্প্রচার করা হবে।

কখন হবে পিএসজি বনাম সৌদি অল-স্টার একাদশ ম্যাচ : প্রীতি ম্যাচটি বৃহস্পতিবার, জানুয়ারী ১৯, বাংলাদেশ সময় রাত ১১টা, ভারতীয় সময় ১০:৩০ মিনিট, রিয়াদের লোকাল সময় রাত ৮টা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here