Kylian Mbappe sign with PSG
Photo credit: Twitter

রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন থাকলেও শেষ পর্যন্ত পিএসজিতেই থেকে গেলেন ফরাসী স্টার কাইলিয়ান এমবাপ্পে। অবশেষে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সাথে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন তিনি।

ফরাসি ক্লাবটি এক বিবৃতিতে জানিয়েছে যে, ‘পিএসজি আনন্দের সঙ্গে ঘোষণা করছে কিলিয়ান এমবাপ্পে ক্লাবের সঙ্গে তিন বছরের চুক্তি নবায়ন করেছেন। ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত নতুন চুক্তি করেছেন ফ্রান্সের এই স্ট্রাইকার।’

অন্যদিকে এমবাপ্পে বলেন, আমি ফ্রান্সে খেলা চালিয়ে যেতে পেরেও আনন্দিত, যে দেশে আমার জন্ম, যেখানে আমি বড় হয়েছি এবং যেখানে আমি আমার নাম তৈরি করেছি।

তবে, এমবাপ্পের সাথে কত টাকার চুক্তি হয়েছে এই বিষয়টি এখনো পরিস্কর নয় । সাংবাদিক এবং স্প্যানিশ ফুটবল বিশেষজ্ঞ গুইলেম বালাগের মতে, এমবাপ্পে পিএসজির সাথে ১৫০ মিলিয়ন ইউরোর বিনিময়ে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন।

অন্যদিকে স্কাইস্পোর্টের এই প্রিতিবেদনে বলা হয়েছে, পিএসজির সাথে চুক্তিটির মধ্যে রয়েছে ১১০ মিলিয়ন ইউরো সাইনিং বোনাস এবং ২০ মিলিয়ন ইউরো বার্ষিক নেট বেতন।

কন্ট্রাক্ট রিনিউয়ের পর এমবাপ্পে মৌসুমের শেষ লিগ ম্যাচ মেটজের বিপক্ষে ৫-০ গোলের জয়ের ম্যাচে করেছেন হ্যাটট্রিক, ২৫ মিনিটে ডি মারিয়ার থ্রু বলে এবং ২৮ মিনিটে মেসির পাস থেকে এবং এরপর ৫০ মিনিটে হেট্রিক পূর্ণ করেন ফ্রান্সের এই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড।

এই জয়ের ফলে জিতে নিয়েছেন লিগ ওয়ানের বর্ষসেরা গোল স্কোরারের পুরষ্কার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here