করোনা নেগেটিভ ট্রাম্প

0
9

করোনা টেস্টে নেগেটিভ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আজ মঙ্গলবার সকালে ট্রাম্প নিজের ভেরিফায়েড টুইটারে এ তথ্য জানিয়েছেন। টুইটের সঙ্গে হোয়াইট হাউজে নিজের চিকিৎসকের বিবৃতিও সংযুক্ত করেছেন ট্রাম্প।

সম্প্রতি করোনা টেস্টে পজিটিভ আসে ডোনাল্ড ট্রাম্পের। তিনদিন ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারেও ছিলেন তিনি। হাসপাতালে ভর্তির ৭২ ঘণ্টা পর পুরোপুরি সুস্থ না হলেও তিনি হোয়াইট হাউজে চলে যান।

করোনা টেস্টে পজিটিভ হয়ে একের পর এক বিতর্কিত কাণ্ডের জন্ম দিয়েছিলেন ট্রাম্প। করোনা পজিটিভ হয়েও তিনি গাড়ি নিয়ে শোভাযাত্রায় বের হন এবং হাসপাতাল প্রাঙ্গণে জড়ো হওয়া সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়ান। হাসপাতাল ছেড়ে হোয়াইট হাউজে প্রবেশ করেই সবার সামনেই মাস্ক খুলে ফেলেন ট্রাম্প। করোনা আক্রান্ত থাকা অবস্থায় ট্রাম্প বলেছিলেন, তিনি এতটাই সুস্থ বোধ করছেন যে ২০ বছরেও তার এতটা সুস্থ মনে হয়নি। করোনা আক্রান্ত হওয়ায় তিনি করোনাকে আরও ভালো করে বুঝতে পেরেছেন বলেও দাবি করেন।
তবে ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়ার সত্যতা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। সন্দেহ পোষণকারী ব্যক্তিদের মতে, নির্বাচনে সহানুভূতি পেতেই ট্রাম্পের এই করোনা নাটক।

উল্লেখ্য, আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। দ্বিতীয়বারের মতো প্রেসিডেন্ট নির্বাচনে লড়ছেন ট্রাম্প। এতে তার মূল প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেট নেতা ও সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন।