লেডি গাগার কুকুর ছিনতাই, উদ্ধারে ৫ লাখ ডলার ঘোষণা

0
6

বাস্তবেই অ্যাকশন সিনেমার দৃশ্যপট হয়ে গেলো হলিউডে। রীতিমত গুলি চালিয়ে জনপ্রিয় মার্কিন পপ গায়িকা লেডি গাগার দুইটি কুকুর ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গুলিতে আহত হয়েছেনকুকুর পালনকারী এক ব্যক্তি। ছিনতাই হওয়া দুটি কুকুর উদ্ধারে ৫ লাখ ডলার পুরষ্কার ঘোষণা করেছেন লেডি গাগা।

হলিউডের অ্যাকশন ছবি জন উইক। যেখানে কুকুর অপহরণকে কেন্দ্র করে ‘গ্যাং ওয়ার’ শুরু হয়। বাস্তবে তারই ট্রেইলার কি দেখলো বিশ্ববাসী?

স্থানীয় সময় বুধবার রাতে লস অ্যাঞ্জেলের হলিউডে জনপ্রিয় পপ তারকা লেডি গাগার দুইটি ফ্রেঞ্চ বুলডগ নিয়ে হাঁটতে বের হেন এক রক্ষণাবেক্ষণকারী। এ সময় এক ব্যক্তি গুলি করে কুকুর দুইটি ছিনতাই করে পালিয়ে যায়। গুলিতে আহত হন কুকুর পালনের দায়িত্বে থাকা ওই ব্যক্তি।

লস অ্যাঞ্জেলের পুলিশ বিভাগ ইতোমধ্যে কুকুর দুইটি খুঁজতে তৎপরতা চালিয়ে যাচ্ছে। ৩০ বছর বয়সী রক্ষকের ওপর গুলি চালিয়ে কুকুর দুইটি নিয়ে পালিয়েছে কে বা কারা তা এখনও নিশ্চিত নয় পুলিশ।

নর্থ সিয়েরা অ্যাভিনিউয়ের ১৫শ’ ব্লকের কাছে রাত ৯টা ৪০ মিনিটে এই ঘটনা ঘটে। পরে আহত ওই রক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশের পক্ষ থেকে তার নাম প্রকাশ করা না হলেও তিনি এখন শঙ্কা মুক্ত বলে জানান হয়েছে।

পুলিশ জানায়, ছিনতাইকারী একটি সাদা নিশান মডেলের গাড়ি করে পালিয়ে গেছে। তার উদ্দেশ্য সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যায়নি। বর্তমানে ফ্রেঞ্চ বুলডগ প্রজাতির কুকুরের বেশ উচ্চ মূল্য রয়েছে যুক্তরাষ্ট্রসহ উন্নত দেশগুলোতে। এটি বিরল প্রজাতির কুকুর।

কুকুর দুটির নাম কোজি ও গুস্তাব। গুলিবিদ্ধ ডগ ওয়াকার এখন আশংকা মুক্ত। কুকুরের সন্ধান দাতাকে অর্ধ মিলিয়ন ডলার বা সোয়া চার কোটি ডলার পুরস্কারের ঘোষণা দেওয়া হয়েছে।