messi

১ লাখ ১০ হাজার ইউরো! বাংলা টাকায় প্রায় এক কোটি ১১ লাখ টাকা। হ্যা, বার্সেলোনায় এটিই লিওলেন মেসির প্রতিদিনের বেতন! তবে এবার সেই বেতন কাটা হচ্ছে। কারণ প্রিয় ক্লাবের সঙ্গে বহুদিনের সম্পর্ক ছিন্ন করার সিদ্বান্ত নিয়েছেন ফুটবলের এই মহা তারকা। রবিবার থেকে শুরু হওয়া ক্লাবের প্রাক মৌসুম কর্মসূচীতে যোগ দেননি তিনি। নিজের সিদ্বান্তে এতটাই অনঢ় যে কোটি টাকা ক্ষতিও যেন মেসির মন গলাতে পারছেনা। চুড়ান্ত কোন কিছু না হওয়া পর্যন্ত পরিস্থিতি এমনই চলতে থাকবে আর বাড়তে থাকবে তার ক্ষতির পরিমানও।

অন্যদিকে মেসি চাইলেই ক্লাব ছাড়তে পারছেননা। ছাড়লেও তাকে গুনতে হবে ৭০ কোটি ইউরো। এমনটাই জানিয়েছে তার ক্লাব। শুধু বার্সেলোনা নয় লা লীগা ম্যানেজম্যান্টও বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে যে – মেসি চাইলেই ফ্রি ট্রান্সফারে কোথাঢও যেতে।

এছাড়াও ইতালিয়ান সাংবাদিক টানস্রেডি পালমেরি টুইট থেকে জানা গেছে মেসিকে নিয়ে ৪৫০ মিলিয়ন পাউন্ডের পরিকল্পনা করছে ম্যানচেস্টার সিটি। আর এটি হলেও মেসিকে অবশ্য দুটি ক্লাবে খেলতে হবে। জানা গেছে মোট পাঁচ বছরের চুক্তির তিন বছরের পরে মেসি ম্যানচেস্টার সিটির মালিকের আরেক ক্লাব নিউ ইযর্ক সিটিতেও দুই বছর কাটাতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here