Photo credit: Twitter

ডানহাতি ফাস্ট বোলার কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিংয়ের কাছে হেরে গেল বাংলাদেশ। আজ দ্বিতীয় ওয়ানডেতে সাউথ আফ্রিকার কাছে ৭ উইকেটে যায় তামিমের দল।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৩৪ রানে ৫ উইকেট হারিয়ে রানের গতি কমে যায় টাইগ্রেসদের। সেখান থেকে আফিফ হোসেনের ৭২ রানের সুবাদে শেষ পর্যন্ত ৫০ ওভারে ৯ উইকেটে ১৯৪ রান সংগ্রহ করে বাংলাদেশ।

জয়ের জন্য ১৯৫ রানের লক্ষে খেলতে নেমে জানেমান মালান ও ডি ককের ওপেনিং জুটিতে দারুণ সূচনা পায় দক্ষিণ আফ্রিকা। দলীয় ৮৪ রানের মাথায় মালান ২৪ রান করে আউট হন । এরপর দলে ফেরা বাঁহাতি ব্যাটার ডি কক মাত্র ৪১ বলে ৬২ রান করে সাকিবের বলে আউট হন । এর রানের সুবাদে ওয়ানডে ক্যারিয়ারে এটি তার ২৮তম ফিফটি।

খেলা শেষ হওয়ার আগ পর্যন্ত সাউথ আফ্রিকা ৩৭.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৫ রান করে জয় তুলে নেয়।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ইয়াসির আলী, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদি হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা একাদশ
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জনেমান মালান, টেম্বা বাভুমা (অধিনায়ক), কাইল ভেরেইন্নে, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার, ওয়েন পারনেল, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, লুঙ্গি এনগিদি, শামসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here