৫৬ বছর বয়সী বলিউড সুপারস্টার আমির খানের দ্বিতীয় বিয়েও ভেঙে গেল । দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের আনুষ্ঠানিক ইতি টানলেন বলিউড অভিনেতা আমির খান ও পরিচালক-প্রযোজক কিরণ রাও।

দুজনেই শনিবার এক যৌথ বিবৃতির মাধ্যমে পারস্পরিক সম্মতিতে তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়ে বলেন, ‘এই ১৫ বছর আমরা অনেক অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগাভাগি করেছি। আমাদের সম্পর্ক বিশ্বাস, শ্রদ্ধাবোধ ও ভালোবাসার মধ্য দিয়ে এতোদূর এগিয়েছে। এখন থেকে আমরা নতুন আরেক অধ্যায় শুরু করতে যাচ্ছি। যেখানে আমরা আর স্বামী-স্ত্রী থাকছি না। তবে আমাদের সন্তান আজাদকে লালনপালন ও পানি ফাউন্ডেশনসহ অন্যান্য কাজ আমরা এক সঙ্গেই করবো।’

এই বিচ্ছেদের কারন সম্পর্কে তারা কিছু না বললেও ফাতেমার সাথে আমিরের সম্পর্কের বিষয়টি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা প্রচার করছেন। ফাতেমা ২০১৬ সালে সুপারহিট ছবি দাঙ্গাল সহ-অভিনেতা ছিলেন। এই ছবিতে একসঙ্গে কাজ করার সময় তাদের ঘনিষ্ঠতার খবর বাতাসে উড়ে বেড়াচ্ছিল।

আমির ও কিরণের বিয়ে হয়েছিল ২৮ ডিসেম্বর ২০০৫-এ। আশুতোষ গোয়াড়িকরের লাগান’-এর সেটে প্রথমবারের মতো দেখা তাদের । ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছিলেন কিরণ রাও। আর আমির খান ছিলেন ছবির মুখ্য চরিত্রে।

এ দম্পতির একমাত্র ছেলে আজাদের ব্যাপারে তারা জানিয়েছেন যে, আলাদা হয়ে গেলেও আজাদের দেখাশোনা তারা যৌথভাবেই করবেন। এছাড়া, চলচ্চিত্র, পানি ফাউন্ডেশন ও তাদের অন্যান্য যৌথ প্রকল্পেও তারা একসঙ্গে কাজ চালিয়ে যাবেন।

২০০১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর কিরণকে বিয়ে করেন আমির। প্রথম স্ত্রীর সংসারে ইরা খান ও জুনেইদ খান আমিরের এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here