ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন লেওনেল মেসি
Photo Credit: Twitter

শেষ পর্যন্ত আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন। তিনি সৌদি আরবের আল হিলাল ক্লাবের লাভজনক প্রস্তাব নাকচ করে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার ক্লাব (এমএলএস)ইন্টার মিয়ামিতে যোগ দিবেন।

২০১৮ সালে প্রতিষ্ঠিত মায়ামি ক্লাবের মালিকদের মধ্যে প্রাক্তন ইংলিশ সকার খেলোয়াড় ডেভিড বেকহাম  একজন । এদিকে গত এপ্রিল মাসের শেষ দিকে ডেভিড বেকহাম প্যারিসে গিয়েছিলেন মেসির সাথে দলবদল নিয়ে কথা বলতে। যদিও তখন সইদি আরবের সকার ক্লাব আল হিলাল ও বার্সেলোনায় যোগ দেয়ার বিষয়টি নিয়ে বেশি আলোচনা চলছিল।

সাত বারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি প্যারিসে একসাথে দুটি স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিভো এবং দিয়ারিও স্পোর্ত – এর সাথে এক সাক্ষাৎকার ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার বিষয়টি প্রকাশ করেন। আর্জেন্টাইন তারকা দুটি কাতালান সংবাদপত্রের সাথে বার্সায় স্বাক্ষর না করা এবং ইন্টার মিয়ামিতে যোগদানের সিদ্ধান্তের কারণগুলি প্রকাশ করনে।

সৌদি আরবের এত লোভনীয় প্রস্তাব ফেলে তিনি কেন মিয়ামিতে যোগ দিলেন এই প্রশ্নের জবাবে তিনি বলেন , ‘যদি টাকার জন্যই হতো তাহলে আমি সৌদি আরব কিংবা অন্য কোথাও যেতে পারতাম। ’

বার্সেলোনায় ফিরে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, “আমি সত্যিই চেয়েছিলাম এবং ফিরে আসার জন্য জন্য খুবই আগ্রহী ছিলাম, কিন্তু আমি সেখান থেকে লিখিত আকারে কোন প্রস্তাব পাইনি যে, যেখানে স্বাক্ষর করার বিষয়ে কোন কথা ছিল। এছাড়া পারিশ্রমিক নিয়ে বার্সার সাথে দরা কষাকষি করিনি আমরা।

তিনি আরও বলেন, বর্তমানে নিজেকে ফোকাস করার চেয়ে বেশি আমার পরিবার সম্পর্কে আরও ভাবতে চাই। গত দুই বছর আমি খুব অসন্তুষ্ট ছিলাম। সেখানে থাকাটা আমি উপভোগ করিনি। বিশ্বকাপ জেতার কারণে সেই মাসটি আমার জন্য দর্শনীয় ছিল, কিন্তু তা ছাড়া, এটি আমার জন্য খুব কঠিন সময় ছিল। আমি আবার আনন্দে ফিরে যেতে চাই, আমার পরিবার, আমার বাচ্চাদের সময় দিতে চাই “।

উল্লেখ্য, গত ৪ জুন হার দিয়ে শেষ হলো আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির পিএসজি অধ্যায়। শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় লিগ ওয়ানে ক্লারমন্ট ফুটের কাছে ২-৩ ব্যবধানে হেরে যায় পিএসজি।

মেসি আমেরিকার কোন ফুটবল লিগে জয়েন করেছেন?

মেসি আমেরিকার মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here