লিন্ডা ইয়াকারিনো

টুইটারের নতুন সিইও হলেন লিন্ডা ইয়াকারিনো। ইলন মাস্ক নিজেই এক টুইট বার্তায় বলেছেন যে, আমি লিন্ডা ইয়াক্কারিনোকে টুইটারের নতুন সিইও হিসেবে স্বাগত জানাতে পেরে উত্তেজিত!

লিন্ডা কমকাস্টের এনবিসি ইউনিভার্সালের শীর্ষ বিজ্ঞাপন বিপণন নির্বাহী হিসেবে বর্তমানে কাজ করছেন। তিনি প্রায় ৬ সপ্তাহের মধ্যে টুইটারে কাজ শুরু করবেন বলে আশা করা হচ্ছে।

ইয়াকারিনো সফলতার দীর্ঘ ট্র্যাক রেকর্ড সহ একজন সম্মানিত নির্বাহী। তিনি বাকস্বাধীনতার জন্য একজন শক্তিশালী উকিল এবং বিজ্ঞাপনের ব্যবসা সম্পর্কে তার গভীর ধারণা রয়েছে। লিন্ডা ২০ বছরেরও বেশি সময় ধরে এনবিসিইউনিভার্সালের সাথে রয়েছেন এবং বিভিন্ন নেতৃত্বের পদে অধিষ্ঠিত হয়েছেন। তিনি তার শক্তিশালী ব্যবসায়িক দক্ষতা এবং ব্যবসা গড়ে তোলার এবং বৃদ্ধি করার ক্ষমতার জন্য পরিচিত।

তিনি ১৯৬৪ সালে নিউ ইয়র্ক সিটিতে জন্মগ্রহণ করেন। ইয়াকারিনো পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক ডিগ্রি লাভ করেন। এরপর তিনি গোল্ডম্যান শ্যাক্সের আর্থিক বিশ্লেষক হিসাবে কাজ করেছিলেন। ১৯৯২ সালে তিনি এনবিসিইউনিভার্সালে সেলস এক্সিকিউটিভ হিসেবে যোগ দেন। তিনি দ্রুত উপরের পদে উন্নীত হন এবং ২০১১ সালে তিনি বিশ্বব্যাপী বিজ্ঞাপন এবং পার্টনারশিপ বিভাগের চেয়ারম্যান হিসেবে মনোনীত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here