Photo Credit: Twitter

এলিয়েন বা ভিনগ্রহের প্রাণী নিয়ে চাঞ্চল্যকর দাবি করলেন ইজরায়েলের প্রাক্তন মহাকাশ নিরাপত্তা প্রধান। হাইম এশেদ নামে ওই ব্যক্তির দাবি, ভিনগ্রহের প্রাণীর অস্তিত্ব আছে এবং তাদের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের যোগাযোগ হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ বছর ধরে ইজরায়েলের মাহাকাশ বিজ্ঞান সংস্থার প্রধানের পদে ছিলেন এশেদ। ফলে ৮৭ বছর বয়সী এশেদের দাবি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

দেশটির ইয়েদিট আহারনোট পত্রিকাতে হাইম এশেদ (৮৭) ভিন গ্রহের প্রাণীর অস্তিত্ব এবং এলিয়েনদের সংস্থা ‘গ্যালাকটিক ফেডারেশনের’ সঙ্গে মার্কিন সরকারের একটি চুক্তির ব্যাখ্যা করেন। এশেদ ইসরায়েলের স্পেস সিকিউরিটি প্রোগ্রামের প্রায় ৩০ বছর ধরে নেতৃত্বে ছিলেন।

তিনি বলেন, মার্কিন সরকার এবং এলিয়েনদের মধ্যে একটি চুক্তি হয়েছে। তারা এখানে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য আমাদের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

তিনি আরো বলেন, ট্রাম্প ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্বের ব্যাপারে জানেন এবং ট্রাম্প এই সম্পর্কে তথ্য প্রায় বলে ফেলছিলেন কিন্ত নির্দেশ অনুযায়ী শেষমেশ আর কিছু বলেননি।

এশেদ জানান, ভিন গ্রহের প্রাণীরা আমেরিকা ও ইসরায়েলের বিজ্ঞানীদের সঙ্গে অনেকদিন ধরেই যোগাযোগ রাখছেন।

এশেদ আরও দাবি করেছেন, বিজ্ঞানীদের সঙ্গে ভিনগ্রহের প্রাণীদের চুক্তি রয়েছে। সেই চুক্তির শর্ত, ভিনগ্রহীরা সম্মতি না দেওয়া পর্যন্ত তাদের কথা পৃথিবীর মানুষকে জানাতে পারবেন না বিজ্ঞানীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here