Photo Credit: Netflix

ফেব্রুয়ারী মাসের শেষের দিকে রাশিয়া ইউক্রেন আক্রমণ করার পর থেকে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বিশ্বের কাছে অনেক বেশি পরিচিত হয়ে উঠেছেন। তবে মানুষজন তাকে কেবল সংবাদ প্রতিবেদনে এবং অনলাইন ভিডিওগুলিতে দেখছে।

এখন থেকে ইউক্রেনের রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কিকে সিনেমায় দেখতে পাবে। তবে সিনেমা হলে গিয়ে নয়, প্রেসিডেন্ট হওয়ার আগে Netflix গ্রাহকরা সার্ভেন্ট অফ দ্য পিপল ( Servant of the People ) নামে জেলেনস্কির অভিনয় করা ওয়েব সিরিজ দেখতে পাবেন।

“সার্ভেন্ট অফ দ্য পিপল” এই ওয়েব সিরিজে জেলেনস্কি একজন হাই-স্কুলের ইতিহাসের শিক্ষক হিসেবে অভিনয় করেছেন, যিনি সরকারি দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ করতে গিয়ে ভাইরাল হয়েছেন এবং অপ্রত্যাশিতভাবে ইউক্রেনের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। সিরিজিটির নামানুসারে রাজনৈতিক দলের নামকরণ করা হয়, এবং সত্যিকার অর্থেই জেলেকস্কি ৭৩% ভোট পেয়ে ২০১৯ সালে ইউক্রেনের রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছিলেন।

এই সিরিজটি ২০১৫ সালে প্রিমিয়ার হয়েছিল এবং জেলেনস্কির এই সিরিজটি ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত নেটফ্লিক্সে স্ট্রিম করা হয়েছিল। এই ধারাবাহিকে অনুপ্রাণিত হয়ে অভিনয় ছেড়ে রাজনীতিতে আসেন জেলেনস্কি।

তবে আপাতত এই সিরিজটি শুধুমাত্র আমেরিকার দর্শকদের জন্য ওপেন করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here