SHARE

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈম এভ্রিল বিয়ে করেছিলেন- এমন প্রমাণ পেলে জান্নাতুল নাঈম এভ্রিলের মুকুট বাতিল করা হতে পারে এমনটাই জানিয়েছেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

নাটকীয়তার এ পর্যায়ে জানা গেলো, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মুকুট হারাতে যাচ্ছেন জান্নাতুল নাঈম এভ্রিল। প্রতিযোগিতার প্রধান শর্ত ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় এমন শাস্তির মুখোমুখি হতে হচ্ছে ‘বিবাহিত’ এই তরুণীকে।

ইতিমধ্যে জান্নাতুল নাঈমের বিবাহের প্রচুর প্রমাণ রয়েছে গণমাধ্যমে। এমনকী গণমাধ্যমের হাতে তার বিয়ের কাবিননামা এসেছে। খোঁজ নিয়ে জানা গেছে, বিয়ে ও বিয়ে বিচ্ছেদের খবর গোপন রেখে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন চট্টগ্রামের মেয়ে আমিনা তথা এভ্রিল।

ভাগ্য সুপ্রসন্ন হওয়ায় সেরাও নির্বাচিত হয়েছিলেন তিনি। যদিও বিতর্কিতভাবে তাকে মুকুট দেওয়া হয়েছে বলে অভিযোগ ছিলো শুরু থেকেই। দু’দিন না যেতেই ‘ভাগ্যের নির্মম পরিহাস’-এর পাত্রী হলেন তিনি।

‘প্রতারণা’র প্রমাণ হাতে আসায় মুকুট কেড়ে নেওয়া হচ্ছে তার। জানা গেছে, এসএসসি পরীক্ষার ফল প্রকাশের আগেই তার বিয়ে হয়। আড়াই মাস সংসার করার পর এভ্রিল ডিভোর্স দেন স্বামীকে।

জান্নাতুল নাঈমের বাবা তাহের মিয়া ও মা রেজিয়া বেগম। জান্নাতুল নাঈমের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নম্বর বরমা ইউনিয়নের সেরন্দি গ্রামের রাউলিবাগ এলাকায়। বাবা একজন কৃষক। বিয়ের ঘটনা নিয়ে জান্নাতুল নাঈমের সঙ্গে বাবার সম্পর্ক নষ্ট হয়ে যায় বলে জানা গেছে।

এ ব্যাপারে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট আনুষ্ঠানিক ঘোষণা দেবে।

জানা গেছে, মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সম্মেলনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। পাশাপাশি কেড়ে নেওয়া হবে এভ্রিলের মুকুট।