এবার বডিগার্ডকে বিয়ে করছেন পামেলা

0
18

প্রেম ও বিয়ের অপর নাম যেন পামেলা অ্যান্ডারসন। কারণ দশকের পর দশক এই দুটো জিনিস নিয়ে তিনি নানা রকমের আলোচনার জন্ম দিয়েছেন। বিয়ে করেছেন পাঁচবার। প্রেমও কম করেননি। এমনকি করোনাকালেও চুটিয়ে প্রেম করেছেন বডিগার্ডের সঙ্গে। এবার তাকেই বিয়ে করার কথা ভাবছেন পামেলা।

জীবনে অনেকবার সম্পর্ক ভেঙেছেন, আবারো নতুন সম্পর্ক গড়েছেন ৫৩ বছর বয়সী অভিনেত্রী। এবার প্রেমে পড়লেন ব্যক্তিগত বডিগার্ডের। ৪০ বছরের এই বডিগার্ড দুই বছর ধরে তার নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। মার্চে করোনা লকডাউনে শুরু হলে তারা একসঙ্গে কোয়ারেন্টাইনে যান, এরপর শুরু হয় প্রেম।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের তথ্য মতে, নতুন প্রেম নিয়ে ভীষণ সিরিয়াস পামেলা। বিয়ের কথাও ভাবছেন।

এর আগে চলতি বছরের ২০ জানুয়ারি ‘ব্যাটম্যান’ খ্যাত প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন তিনি। কিন্তু মাত্র ১২ দিন পর তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। আশির দশকের মাঝামাঝিতে জন ও পামেলা প্রেমে জড়ান। কয়েক দশক সম্পর্কের বিরতির পর চলতি বছর বিয়ে করলেও তা টেকেনি। এটি জনেরও পঞ্চম বিয়ে ছিলো।

এর আগে চারবার বিবাহ বিচ্ছেদ ঘটে পামেলার। টমি লি ও কিড রকের সঙ্গে বিয়ে ভাঙার পর পোকার খেলোয়াড় রিক সলোমনের ঘরনি হন। সেটাও আবার একবার নয়, দুবার। সেই সম্পর্ক দানা না বাঁধায় একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ান পামেলা।

প্রসঙ্গত, মূলত ১৯৯০ সালে ‘প্লেবয়’ ম্যাগাজিনের মডেল হয়ে আলোচনার ঝড় তোলেন পামেলা। আর ‘বেওয়াচ’ তো বিশ্বজুড়ে কাঁপুনি দিয়েছিল। এখনো তিন দশক আগের এ সিরিজ নিয়ে চর্চা হলে অবধারিতভাবে তার নাম চলে আসে।