এবার শ্রাবন্তীর ছেলেকে নিয়ে নতুন গুঞ্জন

0
26

বেশ কিছুদিন ধরে ভারতের সংবাদমাধ্যমে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার তৃতীয় স্বামীর সম্পর্ক নিয়ে অনেক খবর বেরিয়েছে। গুঞ্জন রটেছে তারা নাকি আর একসঙ্গে নেই। সেই গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়কে নিয়ে মেতেছে সংবাদ মাধ্যম। খবর রটেছে শ্রাবন্তীর আদরের ঝিনুক (ছেলের ডাক নাম) আর ছোট্ট নেই। প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি।

তবে এই গুঞ্জনের পেছনে অন্য কেউ দায়ী নয়। নতুন বছরে অভিমন্যু চট্টোপাধ্যায়ের একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকেই এর সূচনা।

নতুন বছরে প্রেমিকার ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিমন্যু চট্টোপাধ্যায়। তার পোস্ট থেকে জানা গেছে, ৩ বছর ধরে ওই তরুণীর সঙ্গে প্রেম করছেন তিনি।

তা শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর এই প্রেমিকাটি কে? ইনস্টাগ্রাম থেকেই জানা গেছে তার নাম দামিনী ঘোষ। জিনিউজ জানিয়েছে, দামিনী পেশায় মডেল।

অভিমন্যু যে ছবিটি পোস্ট করেছেন, সেই একই ছবি পোস্ট করে দামিনী লিখেছেন, ‘একই মানুষের সঙ্গেই নতুন বছর।’ যাতে আবার অভিমন্যু কমেন্ট করেছেন, ‘Love you infinity baby’।

প্রেমিকার সঙ্গে অভিমন্যুর এই পোস্টে বিভিন্ন ধরণের মন্তব্য করেছেন অনেকে। কেউ কেউ বলেছেন শ্রাবন্তীর ছেলের বউ তার মতই সুন্দরী। কেউ আবার তাদের ‘রাধকৃষ্ণ’ তকমা দিয়েছেন। তবে কেউ কেউ আবার কটাক্ষ করতেও ছাড়েননি। তবে পাল্টা কোনও মন্তব্যই করেননি অভিমন্যু।