শাহেদের বিরুদ্ধে ১৫৩ অভিযোগ

0
23

রিজেন্ট শাহেদের নানা অপকর্মের অভিযোগ আসছে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে। অভিযোগগুলো আমলে নিয়ে তদন্ত করছে পুলিশসহ গোয়েন্দা সংস্থা। গত ৯ দিনে ঢাকার উত্তরা পশ্চিম থানায় শাহেদের প্রতারণা ও নির্যাতনের শিকার হওয়া ভুক্তভোগীরা ১৫৩ টি অভিযোগ করেছেন। কোনো কোনো ভুক্তভোগী মামলা করারও প্রস্তুতি নিচ্ছেন। তারা পুলিশকে জানিয়েছেন শাহেদের প্রতারণার শিকার তারা।

শাহেদের কাছে কেউ প্রতারণার প্রতিবাদ জানালে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছেন। কাউকে কাউকে সে তার টর্চার সেলে নিয়ে গিয়েও নির্যাতন করেছেন। সেই সময় থানা পুলিশের কাছে অভিযোগ করতে গেলেও পুলিশ অভিযোগ আমলে নেয়নি।

অভিযোগগুলোর মধ্যে রয়েছে- চুক্তিতে ব্যবসা করার নামে প্রতারণা, পাথর ও বালুর টাকা আত্মসাৎ, বাসা ভাড়া না দেয়া, জোর করে বাড়ি দখল এবং অন্যকে প্ররোচনা দেয়া, হোটেল দখল, পণ্যের টাকা না দেয়া, গাড়ি ফেরত না দেয়া, চাকরি দেয়ার নাম করে টাকা আদায়, বিদেশ পাঠানোর নাম করে টাকা আত্মসাৎ, এবং ব্যক্তিগত কারণ দেখিয়ে মারধর করা ইত্যাদি। অভিযোগগুলোর মধ্যে কয়েকজন নারী ভুক্তভোগীও রয়েছেন।
কয়েকজন নারী থানা পুলিশের কাছে অভিযোগ করেছেন যে, শাহেদ তাদের ব্যবহার করেছেন বিভিন্ন প্রতারণামূলক কাজে। প্রয়োজন ফুরিয়ে গেলে ছুড়ে ফেলে দিয়েছেন। পুলিশের কাছে তারা দাবি করেছেন যে, তারা শাহেদের কাছে মোটা অংকের টাকা পান। তার কাছে রিজেন্ট হাসপাতালে টাকা চাইতে গেলে তারা নিপীড়নের শিকার হয়েছেন। মান-সম্মানের ভয়ে তারা কাউকে কিছু বলেননি। এ সময় শাহেদ তাদের মেরে ফেলারও হুমকি দিয়েছেন।