শেষ হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের লাইভ অনুষ্ঠান। আগামী শনিবারই (২৩ মে) অনুষ্ঠিত হবে শেষ শো। সেখানে অতিথি হিসেবে থাকবেন জাতীয় দলের সিনিয়র তিন ক্রিকেটার সাকেব অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা, মাহমুদুল্লাহ রিয়াদ ও মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহীম। তামিমের জনপ্রিয় এ অনুষ্ঠানের শেষ পর্বটি রাত সাড়ে ১০টায় (বাংলাদেশ সময়) প্রচারিত হবে।

আজ উইলিয়ামসনের সাথে লাইভ শো শেষে তামিম বলেন, ‘আগামী শনিবার আমাদের শেষ লাইভ শো’টি প্রচারিত হবে। অনেকেই শেষ শো’তে সাকিব উপস্থিতি থাকবেন কিনা, জানতে চেয়েছেন। আমি ১০-১২ দিন আগে সাকিবের সাথে যোগাযোগ করেছিলাম, কারন আমি চাচ্ছিলাম, আমাদের শেষ শো’তে আমরা পাঁচজন উপস্থিত থাকি। কিন্তু সাকিব জানিয়েছেন, ব্যক্তিগত কারনে সে আমাদের সাথে থাকতে পারবেন না।’

তিনি আরও বলেন, ‘সবারই ব্যক্তিগত বিষয় থাকতে পারে। তাই এটিতে কোন সমস্যা নেই। আমার মনে হয় না, ‘সাকিব কেন উপস্থিত থাকবে না’ এ নিয়ে আলোচনার প্রয়োজন রয়েছে। এটি কোন ইস্যু হতে পারেনা। যারা লাইভে আসতে চেয়েছেন, মাশরাফি-মাহমুদুল্লাহ ও মুশফিক এই তিনজন খেলোয়াড়ের কাছে আমি কৃতজ্ঞ। শনিবারের শো’টিই হবে শেষ পর্ব।