SHARE

মাইলস ব্যান্ডের সদস্য মানাম আহমেদের ছেলে ও রক ব্যান্ড মেকানিক্সের গিটারিস্ট জাহিন আহমেদ আত্মহত্যা করেছেন। শনিবার বিকালে ধানমণ্ডিতে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছে পুলিশ।

জাহিনের মৃত্যুর নিশ্চিত করেছেন মেকানিক্স ব্যান্ডের প্রতিনিধি ‍মিঠুন হাসান। আত্মহত্যার একদিন আগেও রাশিয়ান কালচারাল সেন্টারের এক কনসার্টে পারফর্ম করেন জাহিন।

জাহিন আহমেদের ফেইসবুক থেকে নেয়া জাহিন আহমেদের ফেইসবুক থেকে নেয়া জাহিন (২৭) ছিলেন মানাম আহমেদের বড় ছেলে। মাইলসের কিবোর্ডিস্ট মানামের বাবা মনসুর আহমেদ ছিলেন সুরকার ও সঙ্গীত পরিচালক।

ধানমন্ডি থানার ওসি আব্দুল লতিফ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “গলায় টাই পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে জাহিন। সে কেন আত্মহত্যা করেছে এ ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি। তার বাবা-মা বলতে পারছেন না তাদের ছেলে কেন আত্মহত্যা করেছে। তাছাড়া তাদের কোনো অভিযোগও নেই।”

শনিবার বিকেল তিনটায় ধানমণ্ডিতে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে উদ্ধার করে তাকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানকার চিকিৎসকরাই তাকে মৃত ঘোষণা  করেন।শুক্রবারই বিশ্বের জনপ্রিয় ব্যান্ড লিনকিন পার্কের ভোকাল চেস্টার বেনিংটন আত্মহত্যা করেন। লিনকিনের মতো জাহিনের দল মেকানিক্সও হার্ড রক গান করে।