২০ মে আসছে রেডমি নোট সেভন এস

0
358

আগামী ২০ মে অবমুক্ত হচ্ছে মি পরিবারের নয়া সংযোজন রেডমি নোট সেভেন এস। এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছেন শাওমি ভারতের ব্যবস্থাপনা পরিচালক মানু জৈন। টুইটে তিনি একটি ছবিও পোস্ট করছেন। এর নিচে লেখা আছে Redmi Note 7S 48MP Dual Camera।

ভারতীয় গণমাধ্যমগুলোর আভাস অনুযায়ী, চলতি বছরের শুরুতে অবমুক্ত হওয়া রেডমি নোট সেভেন প্রো এর মতো এই ফোনেও থাকতে পারে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। নিশ্চিত হওয়া গেছে এতে থাকছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা।

এখনও পর্যন্ত এই ফোনটির বেশি স্পেসিফিকেশন জানা যায়নি অনলাইনে। বিভিন্ন সূত্র জানাচ্ছে রেডমি সেভেন এস-এ থকাতে পারে স্ন্যাপ ড্রাগন ৭৩০ বা স্ন্যাপ ড্রাগন ৭৩০জি চিপসেট। যেটা অবশ্যই রেডমি নোট ৭ প্রো’র স্ন্যাপড্রাগোন ৬৭৫ প্রসেসরের থেকে বেশি।

এছাড়াও ওয়ান প্লাস ৭ লঞ্চের কিছুক্ষন পরেই একটি বিচিত্র টুইট করে শাওমি। টুইটারে শাওমি ইন্ডিয়া লিখেছে, “নতুন ফ্ল্যাগশিপ লঞ্চের জন্য ওয়ান প্লাস-কে অভিনন্দন। আমরা আপনাদের ফোনটি দেখেছি। এটি ফ্ল্যাগশিপ কিলার ২.০।” এই টুইটে ফ্ল্যাগশিপ কথাটি বলিষ্ঠ ভাবে উপস্থাপন করা হয়েছে। আর K, 2 আর 0 অক্ষরগুলি হাইলাইট করা হয়েছে। এ থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে, এখানে শাওমি তাদের নতুন ফোন রেডমি কে২০ এর কথা বলেছে।

এর আগে গত ১৪ মে রেডমি-র জেনারেল ম্যানেজার জানিয়েছেন,রেডমি’র ফ্ল্যাগশিপ ফোনের নাম হচ্ছে রেডমি কে২০। আর তার সাথেই বাজারে আসবে রেডমি কে২০ প্রো।