সাঁতার কাটতে গিয়ে অ্যালিসনের বাবার মৃত্যু

0
9

বাবা হারালেন লিভারপুলের ব্রাজিলিয়ান অ্যালিসন বেকার। পুকুরে সাঁতার কাটতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয় অ্যালিসনের বাবা জোসে অ্যাগোস্টিনহো বেকারের। মৃত্যুর সময় তার বয়স হয় ৫৭ বছর।
জানা যায়, ব্রাজিলের ল্যাভ্রাস ডো সুলে নিজেদের ফার্মহাউজের পাশের পুকুরে সাঁতার কাটতে গিয়ে মারা যান অ্যাগোস্টিনহো বেকার।

স্থানীয় পুলিশের খবর, বুধবার ভোর পাঁচটার দিকে নিখোঁজ হোন অ্যালিসনের বাবা। পরে স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের অনুসন্ধানী দল অনেক খোঁজাখুঁজির পর উদ্ধার করে তার লাশ।

অ্যালিসন বেকার ও তার ভাই মুরিয়েলের কোচও ছিলেন বাবা অ্যাগোস্টিনহো। তাদের গোলরক্ষক হিসেবে বেড়ে উঠার পিছনে বাবার বিশেষ অবদান রাখেন তিনি। অ্যাগাস্টিনহো বেকার রিও গ্র্যান্ডে সুল শহরে অপেশাদার একটি ক্লাবের গোলরক্ষক ছিলেন। ছেলেদের নিজ অভিজ্ঞতা দিয়ে গোলরক্ষক হিসেবে গড়ে তুলতে সহযোগিতা করেন তিনি।

বেকারের ছোট ভাই মুরিয়েল বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্সের গোলরক্ষক।
অ্যালিসনের বাবার মৃত্যুতে ব্রাজিলিয়ান ক্লাব ইন্টারন্যাসিওনাল গভীর শোক জানিয়েছে। শৈশবে এই ক্লাবের হয়েই খেলেছেন অ্যালিসন ও মুরিয়েল। এক টুইট বার্তায় শোক প্রকাশ করে ক্লাবটি লিখেছে, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানানো যাচ্ছে যে আমাদের সাবেক দুই গোলরক্ষক অ্যালিসন বেকার ও মুরিয়েলের বাবা মারা গেছেন। তারা যেন দ্রুত এই শোক কাটিয়ে ওঠার শক্তি পায় আমরা এই কামনা করি।’

২০১৮ সালে রেকর্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে ইতালিয়ান ক্লাব রোমা থেকে লিভারপুলে উড়িয়ে আনা হয় অ্যালিসন বেকারকে। সে বছর অল রেডসদের হয়ে চ্যাম্পিয়ন্স লীগ জয়ে বড় অবদান রাখেন তিনি। প্রতিদান হিসেবে ফিফার বর্ষসেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছিলেন।